সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

ভোট দিয়ে ছেলের জয়ে আশাবাদী শাজাহান খান

একাত্তরের দেশ ডেস্ক
  • আপডেট টাইম বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৪ জন দেখেছে
ভোট দিয়ে ছেলের জয়ে আশাবাদী শাজাহান খান

মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান ভোট দিয়ে তার ছেলে আসিবুর রহমান খানের জয়ের ব্যাপারে শতভাগ প্রত্যাশা জানান। ছেলের পক্ষে ভোটের মাঠে প্রভাব বিস্তারে তার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে, তা ভিওিহীন বলেও দাবি করেন তিনি।

একই সাথে তিনি ভোট পরবর্তী সহিংসতার আশঙ্কাকে উড়িয়ে দিয়ে বলেন প্রতিপক্ষ যদি সহিংসতা করতে চায়, তবে মাদারীপুর সদর উপজেলাবাসী তা প্রতিহত করবে।

আসিবুর রহমান খান মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী। তার প্রতীক আনারস। তিনি ভোট দিয়েছেন সকাল সাড়ে আটটায় আছমত আলী খান পাবলিক স্কুল এন্ড কলেজ কেন্দ্রে। জয়ের বিষয়ে শতভাগ প্রত্যাশী এই প্রার্থীর দাবী মাদারীপুর সদর উপজেলাবাসী মোটরসাইকেল প্রার্থী পাভেলুর রহমানকে বয়কট করেছে।

একই কেন্দ্রে মোটরসাইকেল প্রার্থী পাভেলুর রহমানও ভোট দিবেন। এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা প্রায় ৬ হাজার। নারী ও পুরুষদের জন্য সাতটি করে বুথ রয়েছে এখানে।

সকাল ১০টা পর্যন্ত এই কেন্দ্রে ৩.৮ শতাংশ ভোট পড়েছে। পুরুষ ভোটারদের সাতটি বুথে মোট ২ হাজার ৭৮০ ভোট পড়েছে ইতোমধ্যে। আর নারী ভোটারদের ২.৩ শতাংশ ভোট দিয়েছেন এ কেন্দ্রে। নারীদের সাতটি বুথে পড়েছে মোট ২ হাজার ৯৯০ ভোট।

এদিকে, মাদারীপুর সদর উপজেলার মোটরসাইকেল মার্কার প্রার্থী পাভেলুর রহমানের সহধর্মিণী কামরুন নাহার অভিযোগ করেছেন স্থানীয় সংসদ সদস্য তার ছেলের পক্ষে ভোটে প্রভাব বিস্তার করে আসছেন। গতকাল রাত পর্যন্ত তিনি এই কাজ করেছেন বলে দাবি কামরুন নাহারের।

তার অভিযোগ, ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটারদের সংসদ সদস্য তার ছেলের পক্ষে ভোট দেয়ার জন্য চাপ সৃষ্টি করছেন এবং ভোট চাইছেন, যা নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন।
এ অবস্থায় সুষ্ঠু ভোটের বিষয়ে আশঙ্কা প্রকাশ করে তিনি বলেন, শেষ পর্যন্ত সারাদিন ভোট চললে আর সবাই সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে তার স্বামীর জয়ের বিষয়ে শতভাগ প্রত্যাশী তিনি।

একাত্তরের দেশ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Dwonload From ThemesBazar.Com