সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

পাঁচবিবিতে ১৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-৫

একাত্তরের দেশ
  • আপডেট টাইম রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৬৩ জন দেখেছে

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক ২৪ মার্চ ২০২৪ তারিখ ০৪৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন বাগজানা এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় ১৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

উল্লেখ্য, মাদক চোরাচালান সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন বাগজানা এলাকায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল অভিযান পরিচালনাকালীন সময়ে অজ্ঞাত মাদক ব্যবসায়ী র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে নেশাজাতীয় ১৮৪ বোতল ফেন্সিডিল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উদ্ধারকৃত ফেন্সিডিল জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

একাত্তরের দেশ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Dwonload From ThemesBazar.Com