সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

দুই শতাধিক ছিন্নমূল মানুষদের ইফতার বিতরণ করেন শিক্ষার্থীরা

নেহাল আহম্মেদ প্রান্ত সান্তাহার
  • আপডেট টাইম রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৬০ জন দেখেছে

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে শিক্ষার্থীদের উদ্যোগে দুই শতাধিক ছিন্নমূল, গরীব ,অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার সান্তাহার জংশন স্টেশন প্লাটফর্ম ও আশেপাশে দুই শতাধিক নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন একদল শিক্ষার্ত্রী। 

আবরার শাহরিয়ার তানিম নামের এক শিক্ষার্ত্রী বলেন, আমাদের পরিবার থেকে আমাদের যে হাত খরচের টাকা দেওয়া হয় সেই টাকা থেকে কিছু টাকা আমরা জমা করি। আমরা প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীরা জমা করা টাকা একসাথে করে প্রায় ২শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি।

সামিউল ইসলাম নামের আরেক শিক্ষার্ত্রী বলেন, আমরা সব বন্ধু ও সহপাঠীরা মিলে টাকা জমিয়ে ছিন্নমূল,গরীব ,অসহায় প্রায় দুইশতাধিক মানুষের মাঝে ইফতার বিরতণ করেছি। আমরা গতবছর প্রায় শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করেছিলাম। আমারা শিক্ষার্থীরা ছিন্নমূল মানুষের কথা ভেবে এ উদ্যোগটি গ্রহণ করেছি। ভবিষ্যতে এ ধরণের আরো উদ্যোগের মধ্য দিয়ে এসব মানুষের পাশে থাকতে চাই আমরা।

মানুষের সহযোগিতা নিয়ে কোনো রকম বেঁচে আছেন আমেনা (৭৩) নামের এক বৃদ্ধা।  শিক্ষার্ত্রীদের দেওয়া ইফতার সামগ্রী পেয়ে বিষন্নমুখে হাসি নিয়ে কয়েকজন শিক্ষার্থীদের মাথায় হাত দিয়ে দোয়া করেন। ইফতার সামগ্রী বিতরণের সময় রাশিদ শাহরিয়ার শরৎ, শিশির আহমেদ, সাদমান আহমেদ নিলাভ, রিফাত হাসান, শান্ত সহ অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

একাত্তরের দেশ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Dwonload From ThemesBazar.Com