সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

আদমদীঘি ভুমি অফিসে কাজ করায় যুবকের ১৫ দিনের কারাদন্ড

আদমদীঘি(বগুড়া) প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১০৩ জন দেখেছে



সরকারী আদেশ অমান্য করে ভুমি অফিসে কাজ করায় বগুড়ার আদমদীঘিতে আব্দুস সবুর (২৫) নামের এক যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সবুর উপজেলার মন্ডপপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
গত ১৪ মার্চ বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের রায় দেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন।
ভুমি অফিস সুত্রে জানাযায়, আদমদীঘির মন্ডপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সবুর দীর্ঘদিন ধরে ছাতিয়ানগ্রাম ইউনিয়ন ভুমি অফিসে ও বর্তমান সান্তাহার ইউনিয়ন ভুমি অফিসে উইনিয়ন ভুমি অফিস কর্মকর্তার সাথে সরকারী কম্পিওটারের ব্যবহার করে কাজ করছিলেন।

উপজেলা সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) ফিরোজ হোসেন সবুর কে কাজ করতে নিষেধাক্ষা জারী করে। নিষেধাক্ষা অমান্য করে গত ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে সান্তাহার ইউনিয়ন ভুমি অফিসের কর্মকর্তা স্বপন কুমারের কম্পিওটারে কাজ করছে। এমন গোপন সংবাদে উপজেলা সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) ফিরোজ হোসেন অভিযান চালিয়ে আব্দুল সবুরকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম সাজা প্রদান করেন।
সান্তাহার ইউনিয়ন ভুমি কর্মকর্তা স্বপন কুমার জানায়, আমার দপ্তরে কাজ বেশী থাকায় আব্দুস সবুরের দ্বারা কাজ করে নেয়ার সময় তাকে আটক করে।
উপজেলা সহকারী কমিশনার ভুমি (এ্যসিলান্ড) ফিরোজ হোসেনের সরকারী মোবাইল ফোনে ফোন দিলে ফোন রিসিভ করে নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Dwonload From ThemesBazar.Com